ঢাকা,সোমবার, ১৩ মে ২০২৪

চকরিয়ায় টমটমকে বাসের চাপা, নারীসহ আহত ৭

চকরিয়া সংবাদদাতা :: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া নলবিলা মাজার গেট এলাকায় বাসচাপায় নারীসহ টমটমের ৭ যাত্রী আহত হয়েছে। রবিবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে মহাসড়কের চকরিয়ার নলবিলা মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুতর মোশাররফ হোসেন (৪০) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মোশাররফ বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

অপর আহতরা হলেন, লক্ষ্যারচর ইউনিয়নের ছিকলঘাট এলাকার রুহুল আমিন (৪০), শুকতারা বেগম (৪৫), তার মেয়ে তাসফিয়া বেগম (২২), রহিমা বেগম (৪০), আক্কাস আহমদ (৫৫) ও নাহিদা বেগম (১৮)। এরা সবাই টমটমের যাত্রী।

প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, রাত সাড়ে ৮টার দিকে বানিয়ারছড়া এলাকা থেকে চকরিয়ামুখী দুটি টমটম মহাসড়কের নলবিলা দরগাহগেট এলাকায় পৌঁছলে একইমুখী একটি বাস টমটম দুটিকে চাপা দেয়। এ সময় টমটম দুটি সড়কের পাশে উল্টে যায়। আহত হয় চালকসহ ৭ নারী পুরুষ।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) খোকন কান্তি রুদ্র বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পলাতক ড্রাইভারসহ বাসটি আটকের চেষ্টা চলছে।

পাঠকের মতামত: